অবশেষে প্রকাশ্যে এলো ক্যাটরিনার নতুন প্রেমিক

ক্যাটরিনা কাইফ। ভারতীয় সিনেমা জগতের সবচেয়ে আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। নিজের রূপ ও গ্ল্যামার দিয়ে কেড়েছেন অসংখ্য পুরুষের মন। নিজের নামের সাথে জড়িয়েছেন অসংখ্য প্রেমিকের নামও। বলিউডের মেগাস্টার সালমান খান থেকে শুরু করে রনবীর কাপুর।

রনবীরের সাথে বিচ্ছেদের পর বেশ কিছুদিন যাবৎ গুঞ্জন চলছিল ভিকি কৌশলের সাথে প্রণয়ে জড়িয়েছেন ক্যাট। কিন্তু এই গুঞ্জনকে সত্য বলে তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু অনিল কাপুরের ছেলে অভিনেতা হর্ষবর্ধন কাপুর।

সম্প্রতি ভারতীয় এক বেসরকারি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে হর্ষবর্ধন কাপুর বলেন, ‘ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে আছেন, এটি সত্য। বিষয়টি নিয়ে কথা

বলাতে আমি সমস্যায় পড়বো কি না জানি না, তবুও বলছি। যদিও এই সম্পর্ক তারা কোনোদিন অস্বীকার করেননি, তারা এসব ব্যাপারে অনেক ওপেন-মাইন্ডেট।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সোনমের ভাই হর্ষবর্ধন। সেখানে তাকে বলিউড তারকাদের প্রেমের গুঞ্জনের মধ্যে এমন একটি সম্পর্কের কথা বলতে বলা হয়, যা গুজব নয়, সত্যি। উত্তরে সাথে সাথে ভিকি ও ক্যাটরিনার নাম উল্লেখ করেন হর্ষ। তিনি জানান এই সম্পর্কের মধ্যে গুজবের কোনো অবকাশ নেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*