অবশেষে মুখ খুললেন নুসরাতের পর এবার অজানা কাহিনি জানালেন যশ!

নবীন কুমার গৌড়া, তার মঞ্চ নাম যশ হিসাবেই সবচেয়ে বেশি পরিচিত নুসরাতের পর এবার অজানা কাহিনি জানালেন যশ ।
সম্প্রতি একের পর এক বিতর্কের জন্ম দিয়েই চলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। স্বামী নিখিলের সাথে বিচ্ছেদ না করেই নায়ক যশ দাশগুপ্তের সাথে প্রণয়, যশের সাথে বিয়ে, আবার গুঞ্জন উঠে যশের সন্তানের মাও হতে চলেছেন নুসরাত।

কয়েকদিন ধরে চলমান এই বিতর্কে বুধবার (৯ জুন) মুখ খোলেন নুসরাত। জানান, নিখিলের সঙ্গে তার সম্পর্কের ভেতরের কথা। কয়েক ঘণ্টা পার না হতে এবার মুখ খুললেন নুসরাতের প্রেমিক যশও। যাকে কেন্দ্র করে কদিন ধরে চলছে এত বিতর্ক।

বুধবার সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রামে যশ লেখেন, ‘চালাক মানুষ সমস্যার সমাধান করেন, বুদ্ধিমান এড়িয়ে যান’। এখানে কাকে চালাক আর কাকে বুদ্ধিমান বলেছেন অভিনেতা?

যশ এই বিষয়টা পরিষ্কার না করলেও নেটিজেনদের মত, নিখিল এবং নুসরাতের দাম্পত্য কলহ যে প্রকাশ্যে আসা একেবারেই কাম্য নয়, সেই কথাই বোঝাতে চেয়েছেন যশ।

অভিনেতার করা মন্তব্য অনুযায়ী, নিখিল-নুসরাত চালাক হলে নিজেদের মধ্যকার ঝামেলা মিটিয়ে নেয়ার চেষ্টা করতেন। বুদ্ধিমান হলে পুরোটাই গোপন করতেন বা এড়িয়ে যেতেন। কিন্তু কোনোটাই করেননি তারা। বরং দুজনেই ভাঙা দাম্পত্যকে সামনে রেখে পরস্পরের প্রতি কাদা ছোঁড়াছুড়িতে মত্ত!

এর আগে বুধবার সকালে নুসরাত জাহান নিজের ইনস্টাগ্রামে লেখেন, নিখিলের সঙ্গে নাকি তার বিয়েই হয়নি। যতদিন এক ছাদের নিচে ছিলেন, তারা কেবল লিভ টুগেদার করেছেন। তুরস্কের বিবাহ আইন অনুসারে তাদের বিয়ে নাকি অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা তাদের ক্ষেত্রে মানা হয়নি। ফলে, এটা বিয়েই নয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*