বিয়ের জন্য মনের মতো গোছানো ছেলে খুঁজছেন নায়িকা মুনমুন!

বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুন। তিনি প্রায় ৮৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন।চলচ্চিত্রে অশ্লীলতার জন্য তিনি খুব সমালোচিত। সরকার অশ্লীলতার বিপক্ষে পদক্ষেপ গ্রহণ করলে ২০০৩ সালের পর তার চলচ্চিত্রে উপস্থিতি কমে যায়। সর্বশেষ ২০১৭ সালে মিজানুর রহমান মিজান পরিচালিত রাগী চলচ্চিত্রে খলচরিত্রে অভিনয় করেন তিনি। সম্প্রতি এই নায়িকা ২০০৩ সালে এক লন্ডন প্রবাসীকে বি’য়ে ক’রেছিলেন।

২০০৬ সালে বিচ্ছেদ হয় তাদের। প্রথম সংসারে মুনমুনের একটি সন্তানও রয়েছে। তারপর ২০১০ সালে ভালোবেসে রোবেন নামে এক মডেলকে বি’য়ে ক’রেন মুনমুন।

বয়সে ছোট রোবেনের স’ঙ্গেও বিচ্ছেদ হয় এ অভিনেত্রীর। বিচ্ছেদের পর ভালোই আছেন বলে জানান মুনমুন। সন্তানের স’ঙ্গে নিয়েই তার সময় কাটে।

বিচ্ছেদের অতীত ভু’ল ে নতুন ক’রে সামনে এগিয়ে যাওয়ার চেষ্টার ক’র’ছে’ন মুনমুন। এরই মধ্যে দেশীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে মুনমুন জানান,

মনের মতো গোছানো কোনো ভালো ছেলে পেলে এ বছর বা আগামী বছরের যেকোনো সময় বি’য়ের পিঁড়িতে বসতে পারেন তিনি। এ প্রস’ঙ্গে মুনমুন বলেন,

‘বি’য়ের পরি’ক’ল্প’না আছে। জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।’ মুনমুন মনে ক’রেন, তার জীবনে যা ঘ’টেছে তা অনেক শিল্পীর জীবনেই ঘ’টে।

সব শিল্পীর মতো তিনিও স্বপ্ন দেখেন জীবনটাকে সাজিয়ে রাখার। তাই বি’য়েটা ভবিষ্যতের ওপর ছেড়ে দিয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*