যুগল ড্রাইভে গার্লফ্রেন্ড কে R15 চালাতে দিয়ে সেলফি ক্যামেরায় লাইভে এসে রাস্তায় সবার সামনে রোমাঞ্ছ , ভাইরাল ভিডিও!

বর্তমান সামাজিক যোগাযোগ মাধ্যম বা সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত জনজীবনকে আরো ব্যস্ততম করে তুলছে। প্রতিদিনই আমরা নতুন ভাবে সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্ত হয়ে উঠছে খেলাধুলার মাঠ ফাঁকা পড়ে থাকে কিন্তু তবুও আমরা সময় করে মোবাইলটি নজর এড়াতে পারিনা ।

বর্তমান ইন্টারনেটের যুগে মিডিয়ার মাধ্যমে আমরা অনেক কিছু সম্পর্কে জেনে থাকি। সামাজিক অ-পরাধ এবং বিভিন্ন বিনদন থেকে শুরু করে রাজনৈতিক মঞ্চ পর্য়ন্ত। যাবতিও ঘটনা দেখে থাকি বা প্রমান পেয়ে থাকি আবার অনেক শিক্ষনীয় বিসয় ও পেয়ে থাকি বা দেখতে পাই এই

ফেইসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম এর মাধ্যমে। কাজেই এই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের জনপ্রিয় অঙ্গ হয়েছে সেটি আর নতুন করে বলার কোন অবকাশ থাকে না।

সম্প্রতি সেরকমই একটি ঘটনা সামনে উঠে এলো। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে। মানুষের হাতে হাতে এখন এন্ড্রয়েড ফোন থাকায় তা ক্যামেরা বন্দী করে রাখছে অনেকে। এমনি একটি ঘটনা নিয়ে হাজির হয়েছে আপনাদের মাঝে। যে ঘটনাটি এখন ভাইরাল ইন্টারনেট দুনিয়া। সেই ঘটনার ভিডিওটা রয়েছে এখন সবার মোবাইলে।

ভিডিওটাতে দেখা যায় যে, একটি মেয়ে বাইক চালাচ্ছে, এবং একটি ছেলে তার পেছনে বসে আছে। শুধু তাই নয়, মেয়েটির বাইক চালানোর দ’ক্ষতা দেখে মু’গ্ধ হয়েছেন সবাই। বিশেষ করে এই মেয়েটিকে অনু’প্রেরণা বলা যায় সকলের কাছে।

মেয়েরা যে এগিয়ে যাচ্ছে তা এই ভিডিওটি দেখে বোঝা যায়। মেয়েদের এরকম প্রগতিশীল হওয়াই উচিত। কমে’ন্ট বক্স ভরে গেছে নানা রকম কমে’ন্ট। বেশিরভাগ কমে’ন্ট এই মেয়েটিকে সমর্থন করেছেন দর্শকরা।

গার্লফ্রেন্ড কে R15 চালাতে দিয়ে পিছনে বসে মজা,রোমাঞ্ছ করছেন প্রেমিক,

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*