অবিকল মানুষের মত ফলের দোকানে ফল বিক্রি করছে ছোট্ট বাঁদর, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় এমন একটি জায়গা যেখানে যে কোন মুহূর্তে যে কোন ভিডিও ভাইরাল হয়ে যায়। মানুষজনের নাচ গানের ভিডিও এবং তাদের বিভিন্ন ট্যালেন্ট এর ভিডিও খুব মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যেতে দেখি আমরা।

এই ধরনের ভিডিওতে মানুষের সুপ্ত প্রতিভা আমাদের সামনে চোখে পড়ে পাশাপাশি যদি কেউ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দৌলতে তাহলে সেই লোক চক্ষুর নজরে চলে আসতে পারে খুব সহজেই।

সোশ্যাল মিডিয়াতে এমন বেশ কিছু ভিডিও থাকে যার মাধ্যমে খুব সহজে মানুষের ভাইরাল হতে পারে। তার মধ্যে সবথেকে বেশি ভাইরাল হয়ে থাকে বাচ্চাদের ভিডিও এবং হাসির ভিডিও।

তবে শুধুমাত্র মানুষের ভিডিও করা ভাইরাল হবে পশুপাখিদের ভিডিও ভাইরাল হয়ে থাকে বেশ ভালোভাবেই। পশুপাখিদের ভিডিওর মধ্যে আমরা সব সময় বেশি দেখে থাকি মাকড়সার ভিডিও, কোন একটা পাখির গানের ভিডিও, টিয়া পাখির ভিডিও, এবং সাপের ভিডিও।

আমরা বাঁদরকে নিয়ে বহু খেলা দেখিছি এবং বাঁদরকে মানুষের পূর্বপুরুষ বলা হয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন ভদ্রলোক তার দুই বাঁদরকে একেবারে নিজের ছেলে মেয়ের মতো পালন করেন।

তিনি যখন বাজারে যান ওই দুটি বাঁদর তার সঙ্গে যায়। বাঁদর দুটি নিজেই ওই ভদ্রলোকের যেন ফুল ফল সব কিছু কিনে দেয়। বাঁদর দুটি নিজে তাজা সবজি ভদ্রলোকের জন্য বেছে দেয়। এরকম ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত ভাইরাল হয়েছে।

ভিডিওটি মাংকি শ্যাম নামক একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এবং লাখো লাখো মানুষ এই ভিডিওটি লাইক করেছেন এবং শেয়ার করেছেন।

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ইউটিউব ভিডিওটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। ফেসবুক, ইনস্টাগ্রাম সহ বিভিন্ন চ্যানেল থেকে মুগ্ধ হয়ে দর্শকরা এই ধরনের ভিডিও দেখছেন। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে জনপ্রিয়তার শিখরে রয়েছে বাঁদরের এই ভিডিও।

অবিকল মানুষের মত ফলের দোকানে ফল বিক্রি করছে ছোট্ট বাঁদর, ভিডিও ভাইরাল।

ভিডিওটি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*