বিয়ে না করলে প্রেমিকের বাড়িতেই আত্মহত্যা করবেন প্রেমিকা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতেই দুই দিন ধরে অনশন করছেন প্রেমিকা। গতকাল শুক্রবার বিকেল থেকে সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকার কাউরাইল মহল্লায় মো. জামাল উদ্দিনের ছেলে প্রেমিক কাওসার হোসেনের বাড়িতে অনশন শুরু করেছেন তরুণী। অনশনরত তরুণী জানান, প্রেমিক কাওসার তাকে বিয়ে না করলে তার বাড়িতেই আত্মহত্যা করবেন তিনি।

প্রেমিকা জানান, স্কুলজীবন থেকেই কাওসারের সাথে তার গভীর প্রেমের সর্ম্পক চলে আসছে। আর সে বিভিন্ন সময়ে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে স্ত্রীর মতো আচরণ করেছে। কিন্তু সম্প্রতি প্রেমিক কাওসার অন্যত্র বিয়ের চেষ্টা চালাচ্ছে এবং আমাকে এড়িয়ে চলছে। তাই বাধ্য হয়ে বিয়ের দাবিতে তার বাড়িতে আমি অনশন করছি। আর প্রেমিক কাওসার আমাকে বিয়ে না করলে এ বাড়িতেই জীবন দিয়ে দেবো।

স্থানীয়রা জানান, প্রেমিকা পার্শ্ববর্তী খুটিগাছা মহল্লার বাসিন্দা। বিষয়টি তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান মো.বাবুল শেখ নিশ্চিত করে জানান, মীমাংসার চেষ্টা চলছে। এদিকে, বাড়িতে প্রেমিকার অনশনের খবর পেয়ে কাওসার বাড়ি থেকে পালিয়েছেন।

তবে এ প্রসঙ্গে কাওসারের বাবা জামাল উদ্দিন বলেন, মেয়েটির অভিভাবক ও গ্রাম্য প্রধানদের নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে। এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক বলেন, বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*